সংবাদ শিরোনাম:
মাভাবিপ্রবিতে বিতর্কে জয়ী জয়ের বিরোধী দল ‘ভগ্নমনস্কতা’ টাঙ্গাইলে প্রবাসীকে ছুরিকাঘাতে হত্যা, গ্রেপ্তার ২ টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত
টাঙ্গাইলে এক জেএমবির যাবজীবন তিন জনের বিভিন্ন মেয়াদে সাজা

টাঙ্গাইলে এক জেএমবির যাবজীবন তিন জনের বিভিন্ন মেয়াদে সাজা

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলে সন্ত্রাস বিরোধী আইনের মামলায় নিষিদ্ধ ঘোষিত চার জেএমবি সদস্যের একজনের যাবজীবন কারাদন্ড বাকী তিন জনের বিভিন্ন মেয়াদে সাজা দিয়েছে টাঙ্গাইল জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শওকত আলী চৌধুরী।মঙ্গলবার বিকেলে এই রায় প্রদান করা হয়।

মামলা এজাহার সুত্রে এবং জেলা ও দায়রা জজ আদালতের পিপি এস আকবর খান জানান, ২০১৭ সালে নিষিদ্ধ ঘোষিত জেএমবির সক্রিয় ৩সদস্য বঙ্গবন্ধু সেতু পূর্বপাড়ের বল্লভ বাড়ি এলাকায় একটি ভাড়া বাসা নিয়ে তারা বোমা তৈরি করছিলেন।

গোঁপন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে অভিযান পরিচালনা করে বোমা তৈরির সরঞ্জামসহ জেএমবির ৩ সদস্য এবং বাড়ির মালিককে আটক করে সন্ত্রাস বিরোধী আইনে মামলা দেয়।

সাক্ষী প্রমান শেষে টাঙ্গাইলের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শওকত আলী চৌধুরী মামলার প্রধান আসামী আবু ছাইদ সাংগঠনিক ছদ্ধ নাম সবুজকে যাবৎ জীবন করাদন্ড এবং ১০ হাজার টাকা জরিমানা করেছেন।

বাকী দুই জন জুয়েল মিয়া সাংগঠনিক ছদ্ধ নাম ওমর ফারুক এবং মোসলেম উদ্দিন সাংগঠনিক ছদ্ধ নাম সোহেলকে সারে ৪ বছর কারাদন্ড অনাদায়ে চার হাজার টাকা জরিমানা করেছেন।

একই সাথে বাড়ির মালিক আতাউর রহমান খান আশ্রয় দেয়ায় তাকে ২বছর কারাদন্ড এবং দুই হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো তিন মাসের সাজা দিয়েছেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840